jibon dip

সর্বশেষ খবর :

  • -
মতলব নারায়ণপুর ডিগ্রি কলেজ উন্নয়ন তহবিলে সূধীজনদের অনুদান প্রদান
মুহাম্মদ আরিফ বিল্লাহ
১৮ মে, ২০২১ ১৯:৪৪:০৫
প্রিন্টঅ-অ+
মতলব দক্ষিণ উপজেলার নারায়ণপুর ডিগ্রি কলেজের অবকাঠামোগত উন্নয়নের জন্য স্থানীয় সংসদ সদস্য, উপজেলা পরিষদের চেয়ারম্যান এবং দেশে বিদেশে থাকা এলাকার সূধী মহল কলেজের উন্নয়ন তহবিলে অর্থ প্রদান করেছেন।

কলেজ গভর্নিং বডির সভাপতি গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য ও যোগাযোগ প্রযুক্তি প্রতিমন্ত্রীর একান্ত সচিব মো. সাইফুল ইসলাম (উপ সচিব) এর আন্তরিক প্রচেষ্টায় নারায়ণপুর ডিগ্রি কলেজের এ উন্নয়ন তহবিল গঠন করা হয়।

জাতীয় বিশ্ববিদ্যালয় অধিভুক্ত কলেজ সমূহের গভর্নিং বডি (সংশোধিত) সংবিধি ২০১৯ এর ধারা-২ এর উপধারা (ঠ) অনুযায়ী নারায়ণপুর ডিগ্রি কলেজের উন্নয়নের স্বার্থে আজীবন দাতা সদস্য হওয়ার জন্য এক কালীন ৩ লক্ষ টাকা করে কলেজ ফান্ডে জমা দিয়েছেন চাঁদপুর-২ আসনের মাননীয় সংসদ সদস্য আলহাজ্জ্ব এডভোকেট নূরুল আমিন রুহুল, মতলব দক্ষিণ উপজেলা পরিষদের চেয়ারম্যান বিএইচএম কবির আহম্মেদ, আমেরিকা প্রবাসী মো. আব্দুল মবিন প্রধান, মো. সোলায়ামান প্রধান এবং মো. ফারুক হোসেন মজুমদার, কলেজ গভর্নিং বডির বর্তমান সভাপতি মো. সাইফুল ইসলাম (উপ সচিব)। এ ছাড়া কলেজের সভাপতি সাধারণ উন্নয়নের জন্য আরও ১ লক্ষ টাকাসহ মোট ৪ লক্ষ জমা দিয়েছেন।

কলেজের সাধারণ উন্নয়নের জন্য এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ যারা কলেজ ফান্ডে অর্থ প্রদান করেছেন তারা হলেন- মো. সুমন মজুমদার ৫০ হাজার টাকা, মো. আকতার হামিদ, মো. ইসমাইল পাটোয়ারী, শুশান্ত বর্ধন, মো. ওমর ফারুক এবং মো. আবুল কাশেম এই পাঁচ জন যৌথ ভাবে কলেজ ফান্ডে জমা দিয়েছে মোট ২ লক্ষ ৮ হাজার টাকা, মো. মাজহার মজুমদার জমা দিয়েছেন ১ লক্ষ ২ হাজার টাকা।

গত ১৫ মে বিকেল ৪ টায় নারায়ণপুর ডিগ্রি কলেজ মিলনায়তনে কলেজ গভর্নিং বডির সভাপতি মো. সাইফুল ইসলাম (উপ সচিব) এবং কলেজের অধ্যক্ষ মোহাম্মদ রুহুল আমিন এক যৌথ বিবৃতিতে নারায়ণপুর ডিগ্রি কলেজ উন্নয়ন তহবিলে আজীবন দাতা হিসেবে এবং সাধারণ অনুদান হিসেবে যারা অর্থ প্রদান করেছেন তাদের নাম প্রকাশ ও সকলের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেছেন এবং আন্তরিক ধন্যবাদ জ্ঞাপন করেছেন। একই সাথে কলেজের সার্বিক উন্নয়নের স্বার্থে সহযোগিতার হাত অবারিত রাখার জন্য সকলের প্রতি আহবান জানান।

এ সময় উপস্থিত ছিলেন নারায়ণপুর ডিগ্রি কলেজ গভর্নিং বডির সদস্য মো. শাহেদ খালেদ (শামসু) প্রধান, মো. আবু সায়েম মাস্টার, সাবেক সদস্য বীর মুক্তিযোদ্ধা মো. বজলুর রশিদ মজুমদার, উপাধ্যক্ষ মো. মোসলেহ উদ্দিন, শিক্ষক প্রতিনিধি মো. সাইফুল ইসলাম, বিশিষ্ট সমাজ সেবক মো. আব্দুর রাজ্জাক মজুমদার প্রমুখ।
এই পাতার আরো খবর -
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

২-সূরা বাকারা


২৮৬ আয়াত, ৪০ রুকু, মাদানী


পরম করুণাময় ও অসীম দয়ালু আল্লাহর নামে শুরু করছি।


৭৯। সুতরাং দুর্ভোগ তাহাদের জন্য যাহারা নিজ হাতে কিতাব রচনা করে এবং তুচ্ছ মূল্য প্রাপ্তির জন্য বলে, 'ইহা আল্লাহর নিকট হইতে।' তাহাদের হাত যাহা রচনা করিয়াছে তাহার জন্য শাস্তি তাহাদের এবং যাহা তাহারা উপার্জন করে তাহার জন্য শাস্তি তাহাদের।


 


 


 


assets/data_files/web

আত্মার সৌন্দর্য মানুষকে পরিপূর্ণতা দান করে। _টমাস ফুলার।


 


 


যে ব্যক্তি প্রথম সালাম দেয়, সে অহঙ্কার মুক্ত।


 


 


ফটো গ্যালারি
করোনা পরিস্থিতি
বাংলাদেশ বিশ্ব
আক্রান্ত ৭,৫১,৬৫৯ ১৬,৮০,১৩,৪১৫
সুস্থ ৭,৩২,৮১০ ১৪,৯৩,৫৬,৭৪৮
মৃত্যু ১২,৪৪১ ৩৪,৮৮,২৩৭
দেশ ২০০ ২১৩
সূত্র: আইইডিসিআর ও বিশ্ব স্বাস্থ্য সংস্থা।
আজকের পাঠকসংখ্যা
২৩২২৫৯৭
পুরোন সংখ্যা