jibon dip

সর্বশেষ খবর :

  • -
চাঁদপুর সদর উপজেলার ফরক্কাবাদে এগ্রো-টেক ফার্মে সন্ত্রাসীদের অতর্কিত হামলা
১৬ মে, ২০২১ ১২:১৫:১২
প্রিন্টঅ-অ+
এগ্রো-টেক ফার্ম চাঁদপুর ব্রাঞ্চ এলাকায় শনিবার ১৫ মে সকাল সাড়ে এগারটায় স্থানীয় ৮-১০ জনের একটি মাদকাসক্ত চক্র সন্ত্রাসী কায়দায় দেশীয় অস্ত্র-শস্ত্র নিয়ে ফার্মের ভেতরে ঢুকে অতর্কিত হামলা চালায়। এতে এগ্রো-টেক ফার্মের ম্যানেজার জসিম উদ্দিন খোকন ও মোহাম্মদ তানজিল মারাত্মকভাবে জখম হয়। হামলাকারীরা ধাঁড়ালো দা দিয়ে ম্যানেজার জসিম উদ্দিন খোকনের মাথায় কোপ দেয়। এতে তিনি মারাত্মকভাবে জখম হয়ে মাটিতে লুটিয়ে পড়েন। পরবর্তীতে চাঁদপুর সদর হাসপাতালে নিয়ে গেলে অবস্থার অবনতি দেখে চিকিৎসকরা তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠিয়ে দেন। বর্তমানে তার অবস্থা আশঙ্কাজনক।

এগ্রো-টেক ফার্ম লিঃ-এর পরিচালক মোঃ মাইনুল হাসান দুলন বলেন, 'স্থানীয় একদল মাদকাসক্তচক্র বিভিন্ন সময় ফার্মের কার্যক্রমকে ব্যাহত করার জন্য চেষ্টা করে। বিভিন্ন সময় তারা চাঁদা দাবি করে, কিন্তু এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ সুরাহা করায় তারা সেভাবে সুযোগ করতে পারিনি। তবে গতকাল ফার্মের কর্মীরা যখন ফার্মে ভেতরে কাজ করছিল তখন তারা অতর্কিতভাবে ফার্মের ভেতরে প্রবেশ করে কর্মীদের উপর হামলা চালিয়া।
এঘটনাকে কেন্দ্র করে চাঁদপুর মডেল থানায় একটি মামলা করা হয়েছে। যার নং- ৩০।
মামলার বাদী প্রতিষ্ঠানটির চাঁদপুর শাখার সহকারী ম্যানেজার মোঃ তানজিল হোসেন (২৯)।
মামলায় আসামী করা হয়েছে : ১। ইয়াছিন মিজি (২৭ ), পিতা জাফর মিজি, ২। রাছেল মিজি (৩০), পিতা ফারুক মিজি, ৩। নাজির মিজি (১৯), পিতা কালু মিজি, ৪। রায়হান মিজি (২১), পিতা ফারুক মিজি, ৫। সামছু মিজি (২০), পিতা শরীফ মিজি, ৬। ইলিয়াস মিজি (৩০), পিতা মৃত নুরু মিজি, ৭। মামুন মিজি (২২), পিতা সুলতান মিজি, ৮। হাসান হরকার (২৫), পিতা ইসমাইল হরকার, ৯। নাছির হােসেন (২৫), পিতা কালু মিয়াজী, সব সাং- কুমুরােয়া, পােঃ ফরক্কাবাদ, থানা ও জেলা- চাদপুরসহ আরো অজ্ঞাত ১০/১২ জন।

চাঁদপুর মডেল থানার অফিসার ইনচার্জ মোঃ আব্দুর রশিদ বলেন, আমরা খুব দ্রুতই সকল আসামীদের ধরার চেষ্টা করছি। বিষয়টি গুরুত্ব সহকারে দেখা হবে। ইতোমধ্যে আমরা ২ জনকে ধরতে সক্ষম হয়েছি। যাদের বিরুদ্ধে অভিযোগ আনা হয়েছে তাদের দ্রুত আইনের আওতায় আনা হবে।
এ সংবাদ লেখা পর্যন্ত ২ জন আসামী আটকের বিষয়টি নিশ্চিত করেছেন চাঁদপুর মডেল থানার অফিসার ইনচার্জ।
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

২-সূরা বাকারা


২৮৬ আয়াত, ৪০ রুকু, মাদানী


পরম করুণাময় ও অসীম দয়ালু আল্লাহর নামে শুরু করছি।


৭৯। সুতরাং দুর্ভোগ তাহাদের জন্য যাহারা নিজ হাতে কিতাব রচনা করে এবং তুচ্ছ মূল্য প্রাপ্তির জন্য বলে, 'ইহা আল্লাহর নিকট হইতে।' তাহাদের হাত যাহা রচনা করিয়াছে তাহার জন্য শাস্তি তাহাদের এবং যাহা তাহারা উপার্জন করে তাহার জন্য শাস্তি তাহাদের।


 


 


 


assets/data_files/web

আত্মার সৌন্দর্য মানুষকে পরিপূর্ণতা দান করে। _টমাস ফুলার।


 


 


যে ব্যক্তি প্রথম সালাম দেয়, সে অহঙ্কার মুক্ত।


 


 


ফটো গ্যালারি
করোনা পরিস্থিতি
বাংলাদেশ বিশ্ব
আক্রান্ত ৭,৫১,৬৫৯ ১৬,৮০,১৩,৪১৫
সুস্থ ৭,৩২,৮১০ ১৪,৯৩,৫৬,৭৪৮
মৃত্যু ১২,৪৪১ ৩৪,৮৮,২৩৭
দেশ ২০০ ২১৩
সূত্র: আইইডিসিআর ও বিশ্ব স্বাস্থ্য সংস্থা।
আজকের পাঠকসংখ্যা
৩৪৪১২৮৮
পুরোন সংখ্যা