jibon dip

সর্বশেষ খবর :

  • -
করোনা পরিস্থিতি : চাঁদপুরে ঈদে স্বাস্হ্যবিধি মানা হচ্ছে না
বড় স্টেশন মোহনা ও দু টি ব্রিজে মানুষের ঢল
১৬ মে, ২০২১ ১১:০৩:১৩
প্রিন্টঅ-অ+
করোনা পরিস্থিতিতে দেশে তৃতীয়বারের মতো পালিত হচ্ছে পবিত্র ঈদুল ফিতর। সরকারি বিধি নিষেধের মধ্যে দেশের সকল পর্যটন কেন্দ্র বন্ধ রয়েছে। করোনার দ্বিতীয় ঢেউ শুরু হওয়ার পর থেকে জেলা প্রশাসনের পক্ষ থেকে চাঁদপুরের প্রধান পর্যটন কেন্দ্র বড় স্টেশন মোলহেডও বন্ধ হয়েছে। কিন্তু ঈদের আনন্দে কেউ মানছে না সরকারের সেই সরকারি নিষেধাজ্ঞা।পর্যটকদের রোধ করতে হিমসিম খাচ্ছে পুলিশ।

ঈদের দ্বিতীয় দিন শুক্রবার ও শনিবার মোলহেডে হাজারো মানুষের ঢল নেমেছিল বড় স্টেশন মেলহেড, মিনি কক্সবাজার, গাছতলা ব্রিজ, নতুন বাজার - পুর্ন বাজার সেতুতে। তবে সন্ধ্যা ৬টার পর থেকে চাঁদপুর মডেল থানা পুলিশ সদস্যরা বগ স্টেশন মোলহেড ত্যাগ করার জন্য সকলকে অনুরোধ করেন। এরপর থেকে জনসাধারনের প্রবেশ না থাকায় মোলহেড খালি হতে থাকে।কিন্তু মানুষদের মোল হেড থেকে সরানো কস্টকর হয়ে পরে পুলিশের পক্ষে।

সরেজমিন শনিবার বিকেলে বড় স্টেশন মোলহেডে গিয়ে দেখা গেছে ঈদ আনন্দ উপভোগ করতে আসা শিশু, কিশোর, তরুন-তরুনিসহ বিভিন্ন বয়সী কয়েক হাজার মানুষের সমাগম। শিশু কিশোররা আনন্দ উপভোগ করছে বিভিন্ন ধরণের রাইডারে ভ্রমন করে। তরুণ-তরুণী আর বয়স্করা ইঞ্জিন চালিত নৌকা নিয়ে ঘুরে বেরিয়েছে মেঘনা, পদ্মা নদীতে । কেউ কেউ পিকআপ ভ্যানে সাউন্ড সিস্টেম বাজিয়ে আনন্দ প্রকাশ করে শহরে প্রবেশ করতে দেখা যায়।
চাঁদপুর জেলা সদরে ভাল কোন বিনোদন কেন্দ্র বা পার্ক নেই।তাই বেশির ভাগ মানুষই ত্রি নদীর মোহনা আসে প্রকৃতির রূপ উপভোগ করতে। নদীর অপরূপ সৌন্দর্য উপভোগ করতে ভ্রমন পিপাসুরা এখানেই ছুটে আসে। করোনার বিধি-নিষেধ তাদেরকে গৃহবন্দি রাখতে পারেনি। শুক্রবার ঈদের দিনেও ভীড় ছিলো মোলহেডে।শুধু মুলহেডেই নয় গাছতলা ব্রিজ, নতুন বাজার - পুরান বাজার ব্রিজে ও সরকারের নিষেধাঞ্জা না মেনেই ঈদুল ফিতরে নানা বয়সী মানুষের ভীড় বেরেছে।
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

২-সূরা বাকারা


২৮৬ আয়াত, ৪০ রুকু, মাদানী


পরম করুণাময় ও অসীম দয়ালু আল্লাহর নামে শুরু করছি।


৭৯। সুতরাং দুর্ভোগ তাহাদের জন্য যাহারা নিজ হাতে কিতাব রচনা করে এবং তুচ্ছ মূল্য প্রাপ্তির জন্য বলে, 'ইহা আল্লাহর নিকট হইতে।' তাহাদের হাত যাহা রচনা করিয়াছে তাহার জন্য শাস্তি তাহাদের এবং যাহা তাহারা উপার্জন করে তাহার জন্য শাস্তি তাহাদের।


 


 


 


assets/data_files/web

আত্মার সৌন্দর্য মানুষকে পরিপূর্ণতা দান করে। _টমাস ফুলার।


 


 


যে ব্যক্তি প্রথম সালাম দেয়, সে অহঙ্কার মুক্ত।


 


 


ফটো গ্যালারি
করোনা পরিস্থিতি
বাংলাদেশ বিশ্ব
আক্রান্ত ৭,৫১,৬৫৯ ১৬,৮০,১৩,৪১৫
সুস্থ ৭,৩২,৮১০ ১৪,৯৩,৫৬,৭৪৮
মৃত্যু ১২,৪৪১ ৩৪,৮৮,২৩৭
দেশ ২০০ ২১৩
সূত্র: আইইডিসিআর ও বিশ্ব স্বাস্থ্য সংস্থা।
আজকের পাঠকসংখ্যা
৫৮১২৭৬৫
পুরোন সংখ্যা