চাঁদপুর, রোববার, ২০ জুন ২০২১, ৬ আষাঢ় ১৪২৮, ৮ জিলকদ ১৪৪২
jibon dip

সর্বশেষ খবর :

  • -
ফরিদগঞ্জে শারীরিক প্রতিবন্ধীর উপর হামলা থানায় পাল্টাপাল্টি অভিযোগ
ফরিদগঞ্জ ব্যুরো
২০ জুন, ২০২১ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+


ফরিদগঞ্জে কাজী মিজানুর রহমান (৫২) নামে এক শারীরিক প্রতিবন্ধী হামলার শিকার হয়েছেন বলে অভিযোগ উঠেছে। এই ঘটনাকে কেন্দ্র করে উভয় পক্ষ থানায় পাল্টাপাল্টি লিখিত অভিযোগ দায়ের করেন। জমি সংক্রান্ত বিরোধের জের ধরে এ ঘটনা ঘটে বলে জানা গেছে।



জানা যায়, পৌর এলাকার কাছিয়াড়া গ্রামের কাজী বাড়িতে দীর্ঘদিন ধরে মিজানুর রহমান ও কাজী কাউসারদের মাঝে জমি সংক্রান্ত বিরোধ চলছে। গত ১৩ জুন রোববার মিজানুর রহমান তার বাসস্থানের সামনে একটি মুরগীর ঘর নির্মাণ করছিলেন। এ সময় কাজী কাউসারের ছেলে দেশীয় অস্ত্রসহ তাদের উপর হামলা করেছেন বলে অভিযোগ করেন কাজী মিজান। আহত অবস্থায় মিজানুর রহমান ডাক-চিৎকার দিলে স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করায়। এ বিষয়ে কাজী মিজানুর রহমান থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেন।



শারীরিক প্রতিবন্ধী মিজানুর রহমান বলেন, আমি পৈত্রিক ও খরিদ সূত্রে এই জমির মালিক। আমার জমিতে আমি কাজ করতে গেলেই কাজী কাউসারের ছেলে জয়, খুকি বেগম ও রেখা বেগম বাধা দেয়। এ বিষয়ে একাধিকবার এলাকার গণ্যমান্য ব্যক্তি নিয়ে সালিস হয়েছে। তাদের অংশের হিসাব দিয়ে দেয়া হয়েছে। সর্বশেষ গত রোববার আমার জমিতে আমি কাজ করতে গেলে কাজী কাউসার ও তার ছেলে জয়সহ লোকজন এনে আমার উপর হামলা করে। তারা আমার পকেটে থাকা ব্যাংক থেকে উত্তোলনকৃত ৭০ হাজার টাকা নিয়ে গেছে। আমার সব কিছু তছনছ করে দিয়েছে। এখন আমাকে প্রতিনিয়ত হুমকি দিয়ে যাচ্ছে তারা। আমি এখন আতঙ্কে রয়েছি। এ ঘটনার ব্যাপারে থানায় লিখিত অভিযোগ করেছি।



অন্যদিকে জয় ও খুকি বেগম বলেন, আমাদের জমির হিসেব আমরা এখনও পাইনি। তারা আমাদের জমির উপর কাজ করতে ছিলো। তাতে আমরা বাধা দেই। উল্টো তারা আমাদেরকে মারধর করেছে। আমরা তাদের বিরুদ্ধে থানায় অভিযোগ দায়ের করেছি।



এ ব্যাপারে ফরিদগঞ্জ থানার এসআই আনোয়ার বলেন, উভয় পক্ষের অভিযোগের ভিত্তিতে আমি ঘটনাস্থলে গিয়ে উভয় পক্ষের সাথে কথা বলেছি। অভিযোগ দু'টিরই তদন্ত চলছে।



 



 



 


হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

২-সূরা বাকারা


২৮৬ আয়াত, ৪০ রুকু, মাদানী


পরম করুণাময় ও অসীম দয়ালু আল্লাহর নামে শুরু করছি।


৭৯। সুতরাং দুর্ভোগ তাহাদের জন্য যাহারা নিজ হাতে কিতাব রচনা করে এবং তুচ্ছ মূল্য প্রাপ্তির জন্য বলে, 'ইহা আল্লাহর নিকট হইতে।' তাহাদের হাত যাহা রচনা করিয়াছে তাহার জন্য শাস্তি তাহাদের এবং যাহা তাহারা উপার্জন করে তাহার জন্য শাস্তি তাহাদের।


 


 


 


আত্মার সৌন্দর্য মানুষকে পরিপূর্ণতা দান করে। _টমাস ফুলার।


 


 


যে ব্যক্তি প্রথম সালাম দেয়, সে অহঙ্কার মুক্ত।


 


 


ফটো গ্যালারি
করোনা পরিস্থিতি
বাংলাদেশ বিশ্ব
আক্রান্ত ৭,৫১,৬৫৯ ১৬,৮০,১৩,৪১৫
সুস্থ ৭,৩২,৮১০ ১৪,৯৩,৫৬,৭৪৮
মৃত্যু ১২,৪৪১ ৩৪,৮৮,২৩৭
দেশ ২০০ ২১৩
সূত্র: আইইডিসিআর ও বিশ্ব স্বাস্থ্য সংস্থা।
আজকের পাঠকসংখ্যা
১৫৯০৯৫০
পুরোন সংখ্যা