চাঁদপুর, রোববার, ২০ জুন ২০২১, ৬ আষাঢ় ১৪২৮, ৮ জিলকদ ১৪৪২
jibon dip

সর্বশেষ খবর :

  • -
স্বাশিপ কেন্দ্রীয় সাধারণ সম্পাদককে চাঁদপুর জেলা শাখার ফুলের শুভেচ্ছা
বাদল মজুমদার
২০ জুন, ২০২১ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+


'শিক্ষা নিয়ে গড়বো দেশ শেখ হাসিনার বাংলাদেশ' এই প্রতিপাদ্যকে ধারণ করে স্বাধীনতা শিক্ষক পরিষদের কেন্দ্রীয় সাধারণ সম্পাদক মোঃ শাহজাহান আলম সাজুর চাঁদপুরে আগমন উপলক্ষে স্বাশিপ চাঁদপুর জেলা শাখার পক্ষ থেকে ফুলেল শুভেচ্ছা ও অভিনন্দন জানানো হয়। গতকাল ১৯ জুন শনিবার বিকেল ৪ টায় নতুনবাজার জেলা স্বাশিপ কার্যালয়ে ফুলেল শুভেচ্ছাপূর্ব আলোচনা সভায় স্বাগত বক্তব্য রাখেন স্বাশিপ চাঁদপুর জেলা শাখার সভাপতি অধ্যক্ষ মাসুদ আহম্মেদ, গণি মডেল উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ আব্বাস উদ্দিন, পুরাণবাজার কলেজের প্রভাষক শামসুল আলম, মতলব দক্ষিণ স্বাশিপ আহ্বায়ক মোঃ জসিম, হাজীগঞ্জ ডিগ্রি কলেজ প্রভাষক মোঃ সেলিম, বলাখাল কলেজ প্রভাষক নুরজাহান, শান্তি রঞ্জন দে, পুরাণবাজার কলেজের অধ্যাপক ফেরদৌসী বেগম ও হাজীগঞ্জ ডিগ্রি কলেজের উপাধ্যক্ষ মোঃ আনোয়ার উল্যাহ। সঞ্চালনায় ছিলেন পুরান বাজার ডিগ্রি কলেজ হিসাব বিজ্ঞানের বিভাগীয় প্রধান হাবিবুর রহমান পাটওয়ারী।



মোঃ শাহজাহান আলম সাজু তাঁর বক্তব্যে বলেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের অসমাপ্ত কাজ জননেত্রী শেখ হাসিনাকে করতে হবে। গত ১২ বছরে দেশে শিক্ষার যে অর্জন হয়েছে, স্বাধীনতার পর অন্য কেউ তা করতে পারেনি। আমরা চাই জাতীয়করণ। শেখ হাসিনার হাত ধরে শিক্ষাকে জাতীয়করণ করতে হবে। শেখ হাসিনা করোনাকে মোকাবেলা করে সারাবিশ্বকে তাক লাগিয়ে দিয়েছেন, আশা করি শিক্ষাকে জাতীয়করণ করেও তেমনি তাক লাগাবেন। আলোচনা শেষে চাঁদপুর মাধ্যমিক পর্যায়ে শিক্ষকদের পক্ষ থেকে অতিথিকে ফুলেল শুভেচ্ছা জানানো হয়।



 



 


হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

২-সূরা বাকারা


২৮৬ আয়াত, ৪০ রুকু, মাদানী


পরম করুণাময় ও অসীম দয়ালু আল্লাহর নামে শুরু করছি।


৭৯। সুতরাং দুর্ভোগ তাহাদের জন্য যাহারা নিজ হাতে কিতাব রচনা করে এবং তুচ্ছ মূল্য প্রাপ্তির জন্য বলে, 'ইহা আল্লাহর নিকট হইতে।' তাহাদের হাত যাহা রচনা করিয়াছে তাহার জন্য শাস্তি তাহাদের এবং যাহা তাহারা উপার্জন করে তাহার জন্য শাস্তি তাহাদের।


 


 


 


আত্মার সৌন্দর্য মানুষকে পরিপূর্ণতা দান করে। _টমাস ফুলার।


 


 


যে ব্যক্তি প্রথম সালাম দেয়, সে অহঙ্কার মুক্ত।


 


 


ফটো গ্যালারি
করোনা পরিস্থিতি
বাংলাদেশ বিশ্ব
আক্রান্ত ৭,৫১,৬৫৯ ১৬,৮০,১৩,৪১৫
সুস্থ ৭,৩২,৮১০ ১৪,৯৩,৫৬,৭৪৮
মৃত্যু ১২,৪৪১ ৩৪,৮৮,২৩৭
দেশ ২০০ ২১৩
সূত্র: আইইডিসিআর ও বিশ্ব স্বাস্থ্য সংস্থা।
আজকের পাঠকসংখ্যা
১৫৯১৮১৯
পুরোন সংখ্যা