চাঁদপুর, রোববার, ২০ জুন ২০২১, ৬ আষাঢ় ১৪২৮, ৮ জিলকদ ১৪৪২
jibon dip

সর্বশেষ খবর :

  • -
চান্দ্রা ইউনিয়ন আওয়ামী লীগ নেতা জব্বার পাটওয়ারীর ইন্তেকাল
স্টাফ রিপোর্টার
২০ জুন, ২০২১ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+


চাঁদপুর সদর উপজেলার ১২নং চান্দ্রা ইউনিয়ন আওয়ামী লীগের সহ-সভাপতি ও ইউনিয়ন কমিউনিটি পুলিশিং কমিটির সাধারণ সম্পাদক আলহাজ্ব মোঃ জব্বার হোসেন পাটওয়ারী বৃহস্পতিবার দিবাগত রাত ৩টা ৫০ মিনিটের সময় ইন্তেকাল করেন (ইন্নালিল্লাহি------রাজিউন)। তিনি গুরুতর অসুস্থ হয়ে পড়লে ঢাকা নেয়ার পথে তিনি মারা যান।



মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিলো ৭২ বছর। মৃত্যুকালে তিনি স্ত্রী, ১ পুত্র, ২ কন্যাসহ আত্মীয়-স্বজন ও গুণগ্রাহী রেখে গেছেন।



জব্বার হোসেন পাটওয়ারীর মৃত্যুর খবর শুনে তার নিজ গ্রাম বাখরপুরসহ ইউনিয়ন এলাকায় সবার মাঝে শোকের ছায়া নেমে আসে।



গতকাল ১৮ জুন শুক্রবার জুমার নামাজের পর চান্দ্রা বাখরপুর গ্রামে মরহুমের নিজ বাড়ির সামনে পাটওয়ারী বাড়ি জামে মসজিদ ঈদগাহে মরহুমের জানাজার নামাজ অনুষ্ঠিত হয়।



চান্দ্রা ইউপি চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি খান জাহান আলী কালু পাটোয়ারীসহ এলাকার সর্বস্তরের ধর্মপ্রাণ মুসলি্ল ও দলীয় নেতা-কর্মী মরহুমের জানাজার নামাজে শরিক হন। জানাজার নামাজে ইমামতি করেন মাওলানা জয়নাল আবেদীন।



জব্বার পাটোয়ারী মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন ১২নং চান্দ্রা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান খান জাহান আলী কালু পাটোয়ারী, ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোহাম্মদ জসিম উদ্দিন মিয়াজী, চাঁদপুর সদর উপজেলা কমিউনিটি পুলিশিংয়ের সভাপতি সালাউদ্দিন জিন্নাহ, চান্দ্রা বাজার নূরীয়া ফাজিল (ডিগ্রি) মাদ্রাসারা অধ্যক্ষ এটিএম মোস্তফা হামিদী, ইউনিয়ন কমিউনিটি পুলিশিংয়ের সহ-সভাপতি মোঃ আবু ইউসুফ শেখ, যুগ্ম সাধারণ সম্পাদক হাবিবুল বাশার খন্দকার, তাফাজ্জল হোসেন খান, সাংগঠনিক সম্পাদক মুকুট চৌধুরী, আওয়ামী লীগ নেতা স্বপন পাটওয়ারী, ইউনিয়ন যুবলীগের সিনিয়র যুগ্ম আহ্বায়ক সালাহ উদ্দিন মিয়া (বাবু)সহ আরো অনেকে। তারা জব্বার পাটোয়ারীর রুহের মাগফেরাত কামনা করেন এবং শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি সমবেদনা জানান।



 



 


হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

২-সূরা বাকারা


২৮৬ আয়াত, ৪০ রুকু, মাদানী


পরম করুণাময় ও অসীম দয়ালু আল্লাহর নামে শুরু করছি।


৭৯। সুতরাং দুর্ভোগ তাহাদের জন্য যাহারা নিজ হাতে কিতাব রচনা করে এবং তুচ্ছ মূল্য প্রাপ্তির জন্য বলে, 'ইহা আল্লাহর নিকট হইতে।' তাহাদের হাত যাহা রচনা করিয়াছে তাহার জন্য শাস্তি তাহাদের এবং যাহা তাহারা উপার্জন করে তাহার জন্য শাস্তি তাহাদের।


 


 


 


আত্মার সৌন্দর্য মানুষকে পরিপূর্ণতা দান করে। _টমাস ফুলার।


 


 


যে ব্যক্তি প্রথম সালাম দেয়, সে অহঙ্কার মুক্ত।


 


 


ফটো গ্যালারি
করোনা পরিস্থিতি
বাংলাদেশ বিশ্ব
আক্রান্ত ৭,৫১,৬৫৯ ১৬,৮০,১৩,৪১৫
সুস্থ ৭,৩২,৮১০ ১৪,৯৩,৫৬,৭৪৮
মৃত্যু ১২,৪৪১ ৩৪,৮৮,২৩৭
দেশ ২০০ ২১৩
সূত্র: আইইডিসিআর ও বিশ্ব স্বাস্থ্য সংস্থা।
আজকের পাঠকসংখ্যা
১৫৯২৩০৪
পুরোন সংখ্যা