চাঁদপুর, রোববার, ২০ জুন ২০২১, ৬ আষাঢ় ১৪২৮, ৮ জিলকদ ১৪৪২
jibon dip

সর্বশেষ খবর :

  • -
সিগমা ওয়েল ইন্ডাস্ট্রির মেকানিক ও গ্রাহক সভা
স্টাফ রিপোর্টার
২০ জুন, ২০২১ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+


চাঁদপুরে স্বাস্থ্যবিধি মেনে অত্যন্ত মনোমুগ্ধকর আয়োজনে সিগমা ওয়েল ইন্ড্রাস্ট্রি লিমিটেডের মেকানিক ও গ্রাহক সভা অনুষ্ঠিত হয়েছে। ১৮ জুন শুক্রবার রাতে চাঁদপুর প্রেসক্লাবের ২য় তলায় এলিট চাইনিজ রেস্টুরেন্টে এই অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।



অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন আলম ব্রাদার্সের প্রোপাইটর এবং সিগমা ওয়েল ইন্ড্রাস্ট্রি লিমিটেডের ডিস্ট্রিবিউটর মোঃ আলমগীর মিয়াজী। তিনি বলেন, সিগমা অয়েল ও সয়েল বিক্রি করে আমি খুব আনন্দ পাচ্ছি এবং গ্রাহকও খুশি। কেননা এটি গাড়ির ইঞ্জিন ভালো রাখে এবং মাইলেজও বেশি পাওয়া যায়। বিশেষ করে প্রাইভেট কারগুলো ৫ হাজার কিলো, বাইকগুলো ২ হাজার কিলো এবং সিএনজি অটোরিকশাগুলোও সানন্দে মাইলেজ পাচ্ছে। এই কোম্পানিটি তার কাস্টমারদের সবসময় কিছু দিতে উদগ্রীব থাকে। তাই সিগমা অয়েল এবং সয়েল এগিয়ে যাক এই প্রত্যাশা করছি।



সিগমা ওয়েল ইন্ড্রাস্ট্রি লিমিটেডের এজিএম (সেলস) সাইফুর রহমানের সভাপতিত্বে এবং ন্যাশনাল সেলস ম্যানেজার আঃ রাজ্জাকের সঞ্চালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক শাহীর হোসেন পাটওয়ারী এবং সিগমা ওয়েল ইন্ড্রাস্ট্রি লিমিটেডের টেরিটরি ম্যানেজার জাহিদ হোসেন।



অনুষ্ঠানে উৎসবমুখর পরিবেশে র‌্যাফেল ড্র হয় এবং ১০জনকে পুরস্কৃত করা হয়। সভায় সিগমা ওয়েল ইন্ড্রাস্ট্রি লিমিটেডের বিভিন্ন গ্রাহকগণ উপস্থিত ছিলেন। পরে সকলে নৈশভোজে অংশগ্রহণের মধ্য দিয়ে অনুষ্ঠানের সমাপ্তি হয়।



 



 


এই পাতার আরো খবর -
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

২-সূরা বাকারা


২৮৬ আয়াত, ৪০ রুকু, মাদানী


পরম করুণাময় ও অসীম দয়ালু আল্লাহর নামে শুরু করছি।


৭৯। সুতরাং দুর্ভোগ তাহাদের জন্য যাহারা নিজ হাতে কিতাব রচনা করে এবং তুচ্ছ মূল্য প্রাপ্তির জন্য বলে, 'ইহা আল্লাহর নিকট হইতে।' তাহাদের হাত যাহা রচনা করিয়াছে তাহার জন্য শাস্তি তাহাদের এবং যাহা তাহারা উপার্জন করে তাহার জন্য শাস্তি তাহাদের।


 


 


 


আত্মার সৌন্দর্য মানুষকে পরিপূর্ণতা দান করে। _টমাস ফুলার।


 


 


যে ব্যক্তি প্রথম সালাম দেয়, সে অহঙ্কার মুক্ত।


 


 


ফটো গ্যালারি
করোনা পরিস্থিতি
বাংলাদেশ বিশ্ব
আক্রান্ত ৭,৫১,৬৫৯ ১৬,৮০,১৩,৪১৫
সুস্থ ৭,৩২,৮১০ ১৪,৯৩,৫৬,৭৪৮
মৃত্যু ১২,৪৪১ ৩৪,৮৮,২৩৭
দেশ ২০০ ২১৩
সূত্র: আইইডিসিআর ও বিশ্ব স্বাস্থ্য সংস্থা।
আজকের পাঠকসংখ্যা
১৫৯২৫৫১
পুরোন সংখ্যা