চাঁদপুর, রোববার, ২০ জুন ২০২১, ৬ আষাঢ় ১৪২৮, ৮ জিলকদ ১৪৪২
jibon dip

সর্বশেষ খবর :

  • -
মতলব উত্তরে আওয়ামী লীগের প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে যৌথ সভা
বাংলাদেশ আজ মধ্যম আয়ের দেশে উন্নীত হওয়ার পথে
--------অ্যাডঃ নূরুল আমিন রুহুল এমপি
মাহবুব আলম লাভলু
২০ জুন, ২০২১ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+


আলহাজ্ব অ্যাডঃ নূরুল আমিন রুহুল এমপি বলেছেন, বাংলাদেশের মানুষের রাজনৈতিক দল একটাই। যে দলের নেতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান। বাংলাদেশের সব অর্জনের সঙ্গে আওয়ামী লীগের নাম জড়িয়ে আছে। আর সবচেয়ে বড় অর্জন বঙ্গবন্ধুর নেতৃত্বে স্বাধীনতা সংগ্রাম ও মহান মুক্তিযুদ্ধের মাধ্যমে স্বাধীন সার্বভৌম বাংলাদেশ রাষ্ট্র প্রতিষ্ঠা করা। আজ তাঁর কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা বাংলাদেশের নেতৃত্ব দিয়ে বঙ্গবন্ধুর স্বপ্নপূরণের পথে অদম্য গতিতে এগিয়ে চলেছেন। তিনি বলেন, বাংলাদেশ আজ মধ্যম আয়ের দেশে উন্নীত হওয়ার পথে।



আগামী ২৩ জুন বাংলাদেশ আওয়ামী লীগের প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে গতকাল শনিবার (১৯ জুন) বিকেলে উপজেলা পরিষদ সভা কক্ষে মতলব উত্তর উপজেলা আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের যৌথ প্রস্তুতি সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।



উপজেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডঃ রুহুল আমিনের সভাপতিত্বে ও সাংগঠনিক সম্পাদক মোঃ শাহজাহান প্রধানের পরিচালনায় অনুষ্ঠানে প্রধান বক্তা ছিলেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা এমএ কুদ্দুস। বক্তব্য রাখেন বাংলাদেশ আওয়ামী যুবলীগের সদস্য জাকিয়া সুলতানা শেফালী, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি শহীদ উল্লাহ প্রধান, সিরাজুল ইসলাম লস্কর, যুগ্ম সাধারণ সম্পাদক আইয়ুব আলী গাজী, আইন বিষয়ক সম্পাদক অ্যাডঃ মনোয়ারুল ইসলাম, কোষাধ্যক্ষ মিজানুর রহমান, যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক বোরহান উদ্দিন শিকদার, দপ্তর ও গবেষণা বিষয়ক সম্পাদক জাহাঙ্গীর মোহাম্মদ আদেল, সদস্য রাধেশ্যাম সাহা, লিয়াকত আলী, বাংলাদেশ আওয়ামী লীগ উপ-কমিটির সদস্য আহসান উল্লাহ, আরিফ উল্লাহ সরকার, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মোতাহার হোসেন খান সুফল, ছেংগারচর পৌর আওয়ামী লীগের সভাপতি হাসান কাইউম চৌধুরী, আওয়ামী লীগ নেতা কাজী মিজানুর রহমান, ফতেপুর পশ্চিম ইউপি চেয়ারম্যান নূর মোহাম্মদ, ফতেপুর পশ্চিম ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সরকার মোহাম্মদ আলাউদ্দিন, উপজেলা যুবলীগর সভাপতি দেওয়ান জহিরুল ইসলাম জহির, মোহনপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আব্দুল হাই প্রধান, কলাকান্দা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি এটিএম মজিবুর রহমান, একলাছপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি রেহান উদ্দিন নেতা, ফরাজিকান্দী ইউনিয়নের সাধারণ সম্পাদক ইঞ্জিঃ রেজাউল করিম, জহিরাবাদ ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মহন মিয়া, উপজেলা যুবলীগের সহ-সভাপতি কামরুজ্জামান ইয়ার, প্রচার সম্পাদক রেফায়েত উল্লাহ দর্জি, তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক মহসিন মিয়া মানিক, উপজেলা শ্রমিক লীগের সাধারণ সম্পাদক মুজাহিদুল ইসলাম সেলিম, উপজেলা কৃষক লীগের সাধারণ সম্পাদক জিএম ফারুক, সাদুল্লাপুর ইউনিয়ন আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক বিল্লাল হোসেন, বাগানবাড়ি ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বাবুল হোসাইন, দুর্গাপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক রমিজ উদ্দিন, সুলতানাবাদ ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মজিবুর রহমান, গজরা ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওহেদুজ্জামান সরকার ওয়াদুদ, ফতেপুর পূর্ব ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক কাজী সালাউদ্দিন, উপজেলা মহিলা লীগ নেত্রী তাসলিমা আক্তার আখি, উপজেলা ছাত্রলীগ নেতা আবু হানিফ অভি, উপজেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সদস্য সচিব আক্তারুজ্জামান প্রমুখ।



 


হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

২-সূরা বাকারা


২৮৬ আয়াত, ৪০ রুকু, মাদানী


পরম করুণাময় ও অসীম দয়ালু আল্লাহর নামে শুরু করছি।


৭৯। সুতরাং দুর্ভোগ তাহাদের জন্য যাহারা নিজ হাতে কিতাব রচনা করে এবং তুচ্ছ মূল্য প্রাপ্তির জন্য বলে, 'ইহা আল্লাহর নিকট হইতে।' তাহাদের হাত যাহা রচনা করিয়াছে তাহার জন্য শাস্তি তাহাদের এবং যাহা তাহারা উপার্জন করে তাহার জন্য শাস্তি তাহাদের।


 


 


 


আত্মার সৌন্দর্য মানুষকে পরিপূর্ণতা দান করে। _টমাস ফুলার।


 


 


যে ব্যক্তি প্রথম সালাম দেয়, সে অহঙ্কার মুক্ত।


 


 


ফটো গ্যালারি
করোনা পরিস্থিতি
বাংলাদেশ বিশ্ব
আক্রান্ত ৭,৫১,৬৫৯ ১৬,৮০,১৩,৪১৫
সুস্থ ৭,৩২,৮১০ ১৪,৯৩,৫৬,৭৪৮
মৃত্যু ১২,৪৪১ ৩৪,৮৮,২৩৭
দেশ ২০০ ২১৩
সূত্র: আইইডিসিআর ও বিশ্ব স্বাস্থ্য সংস্থা।
আজকের পাঠকসংখ্যা
১৫৯১৯০৯
পুরোন সংখ্যা