চাঁদপুর, মঙ্গলবার ৩০ জুন ২০২০, ১৬ আষাঢ় ১৪২৭, ৮ জিলকদ ১৪৪১
jibon dip

সর্বশেষ খবর :

  • -
চাঁদপুর রোটারী ক্লাবের পূর্ণাঙ্গ বোর্ড গঠন
৩০ জুন, ২০২০ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+


রোটারী আন্তর্জাতিক জেলা-৩২৮২-এর অন্যতম রোটারী ক্লাব চাঁদপুর রোটারী ক্লাব। নেতৃত্বের পালাবাদলে এ ক্লাবের ২০২০-২১ রোটারী বর্ষের পূর্ণাঙ্গ বোর্ড গঠন করা হয়েছে। চাঁদপুর রোটারী ভবনে ক্লাবের এ কমিটি গঠন করা হয়।



 



সকলের মতামতের ভিত্তিতে ২০২০-২১ রোটারী বর্ষের বোর্ডের সকল সদস্যকে পরিচয় করিয়ে দেন প্রেসিডেন্ট ইলেক্ট রোটাঃ রোটাঃ নাছির উদ্দিন খান, পিএইচএফ।



 



২০২০-২১ রোটারী বর্ষে ক্লাবের বোর্ড সদস্যরা হলেন : প্রেসিডেন্ট রোটাঃ নাছির উদ্দিন খান পিএইচএফ, ক্লাব ট্রেইনার রোটাঃ পিপি কাজী শাহাদাত পিএইচএফ, আইপিপি রোটাঃ রোটাঃ শেখ মঞ্জুরুল কাদের সোহেল পিএইচএফ, প্রেসিডেন্ট ইলেক্ট রোটাঃ সূর্য কুমার নাথ পিএইচএফ, ভাইস প্রেসিডেন্ট শাহেদুল হক মোর্শেদ আরএফএসএম, রোটাঃ খোরশেদ আলম পাটওয়ারী কাঞ্চন আরএফএসএম, রোটাঃ অ্যাডঃ শরীফ মাহমুদ ফেরদৌস শাহীন পিএইচএফ, সেক্রেটারী অ্যাডঃ নজরুল ইসলাম পিএইচএফ, জয়েন্ট সেক্রেটারী রোটাঃ অ্যাডঃ পলাশ মজুমদার আরএফএসএম, রোটাঃ মোঃ মোস্তফা পিএইচএফ, রোটাঃ ডাঃ পীযূষ কান্তি বড়ুয়া আরএফএসএম, রোটাঃ উজ্জ্বল হোসাইন আরএফএসএম, ট্রেজারার রোটাঃ মোঃ মাহবুবুর রহমান সুমন এমপিএইচএফ, ডিরেক্টর (ক্লাব সার্ভিস) রোটাঃ হীরেন্দ্র দেবনাথ পিএইচএফ, ডিরেক্টর (ভোকেশনাল সার্ভিস), মোঃ রফিকুল ইসলাম, ডিরেক্টর (কমিউনিটি) রোটাঃ নাজিমুল ইসলাম এমিল, ডিরেক্টর (ইন্টারন্যাশনাল সার্ভিস) রোটাঃ গোপাল চন্দ্র সাহা পিএইচএফ, ডিরেক্টর (ইয়ূথ সার্ভিস) রোটাঃ শাহানা ইসলাম, বুলেটিন এডিটর রোটাঃ হাবিবুর রহমান পাটওয়ারী পিএইচএফ, সার্জেন্ট অ্যাট আর্মস্ রোটাঃ সাবি্বর আজম, অ্যাডিশনাল সার্জেন্ট অ্যাট আর্মস্ রোটাঃ অ্যাডঃ শাহাদাত হোসেন ও রোটাঃ জুয়েল হাসান আরএফএসএম।



 



 



 


হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

২-সূরা বাকারা


২৮৬ আয়াত, ৪০ রুকু, মাদানী


পরম করুণাময় ও অসীম দয়ালু আল্লাহর নামে শুরু করছি।


৭৯। সুতরাং দুর্ভোগ তাহাদের জন্য যাহারা নিজ হাতে কিতাব রচনা করে এবং তুচ্ছ মূল্য প্রাপ্তির জন্য বলে, 'ইহা আল্লাহর নিকট হইতে।' তাহাদের হাত যাহা রচনা করিয়াছে তাহার জন্য শাস্তি তাহাদের এবং যাহা তাহারা উপার্জন করে তাহার জন্য শাস্তি তাহাদের।


 


 


 


assets/data_files/web

আত্মার সৌন্দর্য মানুষকে পরিপূর্ণতা দান করে। _টমাস ফুলার।


 


 


যে ব্যক্তি প্রথম সালাম দেয়, সে অহঙ্কার মুক্ত।


 


 


ফটো গ্যালারি
করোনা পরিস্থিতি
বাংলাদেশ বিশ্ব
আক্রান্ত ৭,৫১,৬৫৯ ১৬,৮০,১৩,৪১৫
সুস্থ ৭,৩২,৮১০ ১৪,৯৩,৫৬,৭৪৮
মৃত্যু ১২,৪৪১ ৩৪,৮৮,২৩৭
দেশ ২০০ ২১৩
সূত্র: আইইডিসিআর ও বিশ্ব স্বাস্থ্য সংস্থা।
আজকের পাঠকসংখ্যা
১৮৫৫৭০৮
পুরোন সংখ্যা