চাঁদপুর, সোমবার ১৭ জুন ২০১৯, ৩ আষাঢ় ১৪২৬, ১৩ শাওয়াল ১৪৪০
jibon dip

সর্বশেষ খবর :

  • -
বিশেষ অতিথির বাণী
১৭ জুন, ২০১৯ ০৩:০২:২১
প্রিন্টঅ-অ+




দৈনিক চাঁদপুর কণ্ঠ এখনো পুরোপুরি কর্পোরেট হাউজ হিসেবে গড়ে উঠেনি। তারপরও তারা কর্পোরেট সোস্যাল রেসপনসিবিলিটি (সিএসআর) তথা সামাজিক দায়বদ্ধতা হিসেবে সমাজ উন্নয়নে বিভিন্ন কাজ করে আসছে। এর মধ্যে ধারাবাহিক যে কার্যক্রমটি চাঁদপুরের সুধী সমাজসহ সর্বমহলে আলোচিত, সেটি হচ্ছে বিতর্ক প্রতিযোগিতা। গত দশ বছর ধরে নিরবচ্ছিন্নভাবে এ প্রতিযোগিতাটি চলার পর চলতি বছর অর্থাৎ একাদশ বছরেও চলছে। প্রতিদিন পত্রিকা প্রকাশের পাশাপাশি বছরের প্রায় ছয় মাস সময় ধরে জেলাব্যাপী প্রাথমিক, মাধ্যমিক, কলেজ ও ইংরেজি পর্যায়ে এ প্রতিযোগিতার আয়োজন করতে গিয়ে চাঁদপুর কণ্ঠ পরিবারকে যে নিরলস শ্রম দিতে হয়, মেধা ও অর্থ বিনিয়োগ করতে হয় সেটা হিসেব করলে বিস্মিত হওয়া ছাড়া উপায় নেই।



চাঁদপুরের গৌরব, আমার বোন বর্তমান শিক্ষামন্ত্রী ডাঃ দীপু মনি এমপি শিক্ষা জীবনে তুখোড় বিতার্কিক ছিলেন। বিতর্কের দক্ষতায় তিনি রাজনীতিতে শালীন, যুক্তিনির্ভর অথচ ধারালো ও অকাট্য বক্তব্যের জন্যে সুনাম অর্জন করেছেন। তিনি চাঁদপুর কণ্ঠের এই বিতর্ক আয়োজনের অন্যতম পৃষ্ঠপোষক ও প্রেরণাদাতা এবং দিকনির্দেশকও।



১৭ জুন ২০১৯ সোমবার একাদশ পাঞ্জেরী-চাঁদপুর কণ্ঠ বিতর্ক প্রতিযোগিতা ২০১৯-এর ফাইনাল অনুষ্ঠিত হতে যাচ্ছে জেনে খুশি হলাম। সর্বাঙ্গীণ সফলতার সাথে এই আয়োজন সম্পন্ন হোক এবং এক যুগে পদার্পণ করুন এই শুভ কামনা করছি।

ডাঃ জে. আর. ওয়াদুদ টিপু

ফুট সার্জারী বিশেষজ্ঞ, বারডেম, ঢাকা;

সহ-সভাপতি

বাংলাদেশ আওয়ামী লীগ, চাঁদপুর জেলা শাখা।

 


হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

২-সূরা বাকারা


২৮৬ আয়াত, ৪০ রুকু, মাদানী


পরম করুণাময় ও অসীম দয়ালু আল্লাহর নামে শুরু করছি।


৭৯। সুতরাং দুর্ভোগ তাহাদের জন্য যাহারা নিজ হাতে কিতাব রচনা করে এবং তুচ্ছ মূল্য প্রাপ্তির জন্য বলে, 'ইহা আল্লাহর নিকট হইতে।' তাহাদের হাত যাহা রচনা করিয়াছে তাহার জন্য শাস্তি তাহাদের এবং যাহা তাহারা উপার্জন করে তাহার জন্য শাস্তি তাহাদের।


 


 


 


assets/data_files/web

আত্মার সৌন্দর্য মানুষকে পরিপূর্ণতা দান করে। _টমাস ফুলার।


 


 


যে ব্যক্তি প্রথম সালাম দেয়, সে অহঙ্কার মুক্ত।


 


 


ফটো গ্যালারি
করোনা পরিস্থিতি
বাংলাদেশ বিশ্ব
আক্রান্ত ৭,৫১,৬৫৯ ১৬,৮০,১৩,৪১৫
সুস্থ ৭,৩২,৮১০ ১৪,৯৩,৫৬,৭৪৮
মৃত্যু ১২,৪৪১ ৩৪,৮৮,২৩৭
দেশ ২০০ ২১৩
সূত্র: আইইডিসিআর ও বিশ্ব স্বাস্থ্য সংস্থা।
আজকের পাঠকসংখ্যা
১৮৫৫৯৭৩
পুরোন সংখ্যা